আমার ওয়েবসাইটটি সবাই ভিজিট করবেন এখানে সব ধরনের টেকনোলজি এবং ট্রিক শেয়ার করা হয়। যদি সাইটটি আপনাদের কাছে ভালো লাগে,তাহলে সাইটটিতে ভিজিট করবেন সাইটটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। আমার www.facebook.com/mdsumonislam552768 ফেজবুক পেজে লাইক কমেন্ট করবেন। ♣♥ধন্যবাদ সবাইকে ♥♣

নিয়ে নিয়ে সম্পূর্ণ নতুন একটি ইন্টারনেট স্পিড মিটার কথায় নয় কাজে প্রমাণ ব্যবহার করলেই বুঝবেন 407 days ago







নিয়ে নিন ইন্টারনেট স্পিড মাপার নতুন একটি অ্যাপ। যা Internet speed meter pro থেকেও ভাল। প্লে স্টোর এর এ রেটিং ৪.৬/৫ যা কিনা অনেক ভাল। (Latest+Pro Version) ইন্টারনেট আমাদের নিত্যদিনের সঙ্গী। ইন্টারনেট ছাড়া একদিন চলে অসম্ভব। কিন্তু আপনি কি জানেন আপনার নেট স্পিড কত? চিন্তা নেই আপনি এখন খুব সহজে আপনার নেট স্পিড জানতে পারবেন। App name : Net speed meter size: 1.5MB আপনারা হয়ত নেট স্পিড জানার জন্য অনেক অ্যাপ ব্যবহার করেন কিন্তু এর থেকে ভাল অ্যাপ আপনি খুব কম পাবেন।। আপনারা যে speed meter টা ব্যবহার করেই তার লাইসেন্স ভেরিফিকেশন সমস্যা আছে। কিন্তু এই অ্যাপ এ এমন কোন সমস্যা নেই। এই অ্যাপ টি দিয়ে আপনি দেখতে পারবেন কোন অ্যাপ কত মেগাবাইট ব্যবহার করেছে। যা অন্য অ্যাপ এ দেখায় না। এটা একটা বারতি সুবিধা। তারপর এখানে আপনি থিম ব্যবহার করতে পারবেন। স্পিড মিটার আইকন টাও অনেক সুন্দর। সব মিলিয়ে অনেক ভাল বলা যায়।ব্যবহার করে দেখুন ভাল লাগবে। Download link:

0 Response to "নিয়ে নিয়ে সম্পূর্ণ নতুন একটি ইন্টারনেট স্পিড মিটার কথায় নয় কাজে প্রমাণ ব্যবহার করলেই বুঝবেন 407 days ago"

Post a Comment

ads